যে কারণে মিডিয়া ছাড়লেন মৌরি

দেশের প্রগতিশীল মডেল ও অভিনেত্রী মৌরি সেলিম। নাটকে পরিচিতি পেয়েছেন, সিনেমাতে কাজের অপেক্ষায় ছিলেন। কিন্তু তার আগেই মিডিয়াকে বিদায় জানালেন তিনি। বৃহস্পতিবার নিজের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে শোবিজ ছাড়ার সিদ্ধান্তের কথা জানান এই অভিনেত্রী।

মৌরি লিখেছেন, ‘চিরদিনের জন্য মিডিয়াকে বিদায় জানাচ্ছি। এখন আমি আমার নিজের ব্যক্তিগত জীবন আর আমার পরিবার নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আল্লাহর রহমতে সবসময় সুস্থ থাকি, ভালো থাকি।’

মিডিয়া ছাড়ার কারণ হিসেবে তিনি গণমাধ্যমকে জানান, ‘শখের বশেই এতদিন কাজ করেছেন তিনি। যতটা প্রত্যাশা ছিল, তার চেয়ে বেশি পেয়েছেন। তার পরিবারও চায় না তিনি মিডিয়াতে কাজ করেন। সব কিছু ভেবেই সিদ্ধান্ত নিয়েছেন। এখন পরিবারকে সময় দিবেন, নিয়মিত নামাজ পড়েন। একদম সাধারণ জীবন যাপন করছেন।

জানা যায়, এখন থেকে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করবেন মৌরি সেলিম। পাশাপাশি নিজেও অনলাইনে ব্যবসা শুরু করবেন সাবেক এই অভিনেত্রী।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন মৌরি। অভিনেতা অপূর্ব, ইমন, জোভান, শাওন, ইরফান সাজ্জাদ, নাঈম, নীলয়, ইয়াশ রোহানের বিপরীতে নাটকে অভিনয় করে বেশ পরিচিতি পান তিনি। সিনেমাতেও কাজ করার ভাবনা ছিল তার। কিন্তু সে স্বপ্ন অপূর্ণ রেখেই শোবিজকে বিদায় জানালেন।

You might also like