রণবীর-দীপিকা কী আবারও জুটি বাঁধবেন?

পুরাতন সিনেমার রিমেক বলিউডে নতুন নয়। ডন, বাচনা ইয়ে হাসিনো, দেবদাস-এর মতো অনেক রিমেক সিনেমাই বাণিজ্যিক সফলতা পেয়েছে। এবার সেই ধারাবাহিকতায় পঞ্চাশের দশকের ছবি ‘বাইজু বাওড়া’- এর রিমেক করবেন বলিউডের খ্যাতিমান পরিচালক সঞ্জয় লিলা বানসালি।

১৯৫২ সালে নির্মিত ‘বাইজু বাওড়া’ ছবিতে অভিনয় করেছিলেন ভারত ভূষণ ও মিনা কুমারী। আর নতুন ছবিতে চমক হিসেবে সঞ্জয় লিলা বানসালি পর্দায় হাজির করবেন রানবির কাপুর ও দীপিকা পাড়ুকনকে।

সাবেক এই প্রেমিক-প্রেমিকাকে দর্শক শেষবারের মতো দেখেছিলেন ২০১৫ সালে ইমতিয়াজ আলীর পরিচালনায় ‘তামাসা’ সিনেমায়। তবে বাণিজ্যিক ভাবে সফল হয়নি ছবিটি।

সঞ্জয়ের হাত ধরে কি সত্যিই আবার পর্দায় হাজির হতে যাচ্ছেন প্রাক্তন এই প্রেম যুগল? সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি সঞ্জয়, রণবীর কাপুর কিংবা দীপিকা ।

তবে ভারতীয় গণমাধ্যমের দাবি, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটিকে একসঙ্গে পর্দায় আনতে ইচ্ছুক এই ছবির সংশ্লিষ্ট ব্যক্তিরা। আর ভক্তরাও নাকি তাঁদের আবার পর্দায় দেখার জন্য উদগ্রীব । তাই এই জুটিকেই কাজে লাগিয়ে একটা জাদু দেখাতে চান সঞ্জয় লিলা বানসালি।

রণবীর ও দীপিকা ‘বাচনা এ হাসিনো’ এবং ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র মতো ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বানসালির ছবিতে সাবেক এই জুটি আবার পর্দায় হাজির হয়ে দর্শকদের নতুন কী যাদু দেখাবেন সেটাই এবার দেখার অপেক্ষা ।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like