রমজানের শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

২৫ এপ্রিল থেকে শুরু হয়েছে রমজান মাস। এ মাস জুড়ে সিয়াম সাধনায় মত্ত থাকেন মুসলিম জাতি। কিন্তু করোনার কারনে এবার পরিস্থিতি ভিন্ন।

বলিউড তারকারা নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের। লকডাউন পরিস্থিতিতে সাবধানতা অবলম্বন করেই পবিত্র মাহে রমজান পালনের জন্য ভক্তদের রমজানের শুভেচ্ছা জানিয়েছেন তারা।

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘রমজান মুবারক, এই শুভকালে সবাইকে শান্তি এবং ভালবাসা।’ বলিউড অভিনেত্রী সোনম কাপুরও তাঁর ভক্তদের রোজার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘রমজানুল করিম আমার ভাই এবং বোনেরা। সবাইকে রমজান মুবারক।

শুভেচ্ছা জানিয়ে হুমা কুরেশি লিখেছেন, ‘সবাই বলছে শনিবার প্রথম রোজা। রমজান শুরু হয়ে গেল। এই কঠিন সময়ে সবার জন্য দোয়া করছি। অসহায় মানুষদের সাহায্য করুন আর বাসায় থেকে প্রার্থনা করুন।’

দুলকার সালমান, অনুপম খের, জাভেদ জাফরি, সুনীল গ্রোভার, আদন্দ স্বামীসহ অনেক বিটাউন তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে রমজানে শুভ কামনা জানিয়েছেন।

এবার কঠিন সময়ের মধ্যে দিয়ে রমজান মাস পার করছেন সারা বিশ্বের মুসলমানরা। পবিত্র এই মাসে সৃষ্টিকর্তার কাছে সকলের প্রাথনা তাড়াতাড়ি স্বাভাবিক হোক পরিস্থিথি। আবার সবাই ফিরে আসুক স্বাভাবিক গতিময় জীবন যাত্রায়।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like