রাজধানীর তুরাগে বাবার ধর্ষনে অন্তসত্ত্বা মেয়ে!(ভিডিও সহ)

৬২৯

রাজধানীর তুরাগের চন্ডালভোগ এলাকায় মাদকাসক্ত বাবার ধর্ষণের শিকার হয়ে ১২ বছরের এক শিশু কন্যা ৫ মাসের অন্তসত্ত্বা হয়ে পড়েছে ।

শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে নিজ স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষনের অভিযোগে তুরাগ থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেফতার করে শুক্রবার সকালে কোর্টে প্রেরন করে পুলিশ । আটককৃত ব্যক্তি হলেন মুক্তাগাছা জেলার শিমলা গ্রামের বিল্লাল হোসেন (৩২)। পেশায় তিনি ভ্যান চালক।

মামলার বাদী ভুক্তভোগী মেয়েটির মা জানালেন, গত ১৩ বছরের সংসারে ২টি সন্তান তাদের। তুরাগের চন্ডালভোগ এলাকার নরেন কোম্পানীতে শ্রমিকের কাজ করেন তিনি। জীবিকার তাগিদে প্রতিদিন সকাল ৭.৩০ থেকে রাত পযর্ন্ত কাজ করতে হয় তাকে। তার মেয়ে শিশুটি তাই বাসায় থাকতো।

হঠাৎ করে মেয়ের শারিরিক পরিবর্তন দেখে বিষয়টি টের পান তিনি। পরে চিকিৎসকের শরণাপন্ন হলে বিষয়টি আরো পরিস্কার হয়ে যায়। পরে মেয়েকে জিঙ্গাসাবাদে জানা যায় গত কয়েক মাস ধরে ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিল তার বাবা বিল্লাল।

নির্যাতিত মেয়ে শিশুটির দাদা জাবেদ আলী জানালেন,ছেলের এমন অপকর্মে নিজ ছেলেকেই তিনি পুলিশে ধরিয়ে দিয়েছেন। এমন অপকর্মের কঠোর শাস্তি চান তিনি।

স্থানিয়রা জানালেন,এমন নেককার ঘটনা তুরাগে প্রথম। পাশাপাশি জঘন্য এই অপরাধের শাস্তির দাবি করেন তারা।
স্থানীয় যুবলীগ নেতা আবুল কালাম রিপন বলেন, মেয়েদের পরম নিরাপদ আশ্রয়স্থল হলেন বাবা। আর সেই বাবার কাছে আজ সন্তান অনিরাপদ। এমন একটি নোংরা ঘটনা এলাকায় জানাজানি হওয়ার পর থেকে এক বিব্রতকর অবস্থা তৈরি হয়েছে। সন্তানদের মনেও নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে তৈরি হয়েছে অজানা আতংক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন দুলাল হোসেন প্রতিবেদককে জানান,এ ঘটনায় ধর্ষণ মামলা দায়েরের পরপরই অভিযুক্ত পাষন্ড পিতাকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে ও নির্যাতিত মেয়েটিকে দ্রুত ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসি) এ পাঠানো হয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like