রাজনীতিতে বিএনপি বিষবৃক্ষ রোপন করেছিল: ইনু

১০৬

আগামী জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনে ১৪ দলের প্রার্থী হিসেবে এ্যাড: শাহ্ জিকরুল আহমেদ খোকনের নাম ঘোষনা করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ১৯৭৫ সালে জেনারেল জিয়ার হাত ধরে রাজনীতিতে খালেদা জিয়া ও বিএনপির বিষবৃক্ষ রোপন হয়েছিল। সেই বিষবৃক্ষকে রাজনীতি ও ক্ষমতার বাইরে রাখতে হবে। রাজনীতির ময়দান থেকে রাজাকার ও অপরাধিদের আগাছা পরিস্কার করে বাংলাদেশকে অপরাধ, রাজাকার ও জঙ্গীমুক্ত করে শান্তির বাংলাদেশ গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

উপজেলা জাসদের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক এমপি এডভোকেট শাহ্ জিকরুল আহমেদ খোকন, নাট্যভিনেতা নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু,মির্জা আনোয়ারুল হক,অধ্যক্ষ শফিকুর রহমান সহ কেন্দ্রিয় ও স্থানীয় জাসদের নেতৃবৃন্দ।

এর আগে  নবীনগর আগমন করার পর মন্ত্রীকে প্রশাসনের পক্ষ থেকে গার্ড অফ অনার দেওয়া হয়। পরে তিনি উপজেলার বড়াইল ইউনিয়নের খারঘর গণকবর স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে নবীনগর থানায় রক্ষিত বধ্যভূমি থেকে উদ্ধার হওয়া কঙ্কালে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাছুম নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম সিকদার প্রমুখ।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like