রাজাপুরে ৫ সন্তানের জননীকে গলাকেটে হত্যা, আটক দুই

ঝালকাঠির রাজাপুরে ৫ সন্তানের জননী হোসনেয়ারা বেগম বকুলকে (৫৫) গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে রাজাপুরের টিএন্ডটি সড়ক এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত হোসনেয়ারা বকুল ওই এলাকার মৃত আব্দুল খালেক হাওলাদারের দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজন বাড়াটিয়াকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃত আব্দুল খালেক হাওলাদারের দ্বিতীয় স্ত্রী হোসনেয়ারা বেগম বকুল রাজাপুর টিএন্ডটি সড়ক এলাকার তার নিজের বাসায় বসবাস করতেন। আজ রবিবার সকালে তাকে বাসায় না দেখতে পেয়ে তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। পরে বাসার সামনে নিজেদের একটি ভাড়া ঘরের পিছনের কক্ষে হোসনেয়ারা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন নিহতের স্বজনরা।

হোসনেয়ারা বেগমের গলায় ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাদ্দাম হোসেন ও পনির নামের দুইজন বাড়াটিয়াকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

You might also like