রোজা রেখেও বেনজেমার হ্যাটট্রিক!

এই তো কিছুদিন আগেই বলেছেন ‘রোজা তাকে আলাদা শক্তি দেয়’। তার প্রমাণ দিতেও বেশি দেরি করলেন না রিয়াল মাদ্রিদ তারকা। চেলসির বিপক্ষে হ্যাটট্রিক করেছেন বুধবার রাতে। এর আগে সারাদিনই নিজের ধর্ম মেনে রোজা রেখেছেন ফরাসি তারকা করিম বেনজেমা।

খেলা শুর হয় স্থানীয় সময় আটটায়। এর কিছুক্ষণ আগেই অবশ্য ইফতারের সময় হয়েছিল। তবে সারাদিনের রোজা রাখার কোনো ক্লান্তি দেখা যায়নি বেনজেমার মধ্যে। তিনি নিজেও অবশ্য বলেছেন, দৈনন্দিন কাজে কোন প্রভাব ফেলে না রোজা। বরং এটা তাকে দারুণ এক অনুভূতি দেয়।

চেলসির বিপক্ষে প্রথমার্ধেই হ্যাটট্রিক করে তার প্রমাণ দিলেন তিনি। এর আগে প্যারিস সেইন্ট জার্মেইঁয়ের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ঠিক আগের ম্যাচেও হ্যাটট্রিক করেছিলেন বেনজেমা।

চেলসি ম্যাচে বেনজেমার গোল পেতে লেগেছে মাত্র ২১ মিনিট। এর মিনিট তিনেক বাদে দ্বিতীয় গোলের দেখাও পেয়ে যান বেনজেমা। নিজের তৃতীয় গোল পান চেলসি গোলরক্ষক এদুয়ার্দ মেন্দির ভুলে। আর তাতেই করেন, চ্যাম্পিয়ন্স লিগ নক আউটে নিজের টানা দ্বিতীয় হ্যাটট্রিক।

ফিরতি লেগে আগামী বুধবার মাঠে নামবে দুই ইউরোপীয় জায়ান্ট। শেষ চারের টিকিট কাটতে হলে চেলসিকে সেদিন করতে হবে অন্তত দুই গোল। তবে দলের ফরোয়ার্ডদের যা ফর্ম, তাতে লড়াইটা মোটেও সহজ হওয়ার কথা না চেলসির।

You might also like
%d bloggers like this: