রোনালদো চলে গেলে নেইমার!

পিএসজিকে কাঙ্খিত সাফল্য এনে দিতে না পারায়, ব্রাজিলিয়ান তারকা নেইমারকে বিক্রি করে দেয়ার বিষয়ে এরই মধ্যে গুঞ্জন শুরু হয়েছে। অন্যদিকে ম্যানচেস্টার ইউনাইটেডের কর্মকাণ্ডে বেশ ক্ষুব্ধ ক্রিশ্চিয়ানো রোনালদো। এরই মধ্যে খবর বেরিয়েছে, তিনি নিজে ছেড়ে যেতে পারেন ম্যানইউকে।

খবর চাউর হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদো যদি ম্যানইউ ছেড়ে যান, তাহলে তার বদলে পিএসজির নেইমারকে দলে নেয়ার জন্য জোর চেষ্টা চালাবে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

গত মৌসুমে জুভেন্টাস থেকে নাটকীয়ভাবে ম্যানইউতে ফিরে আসেন রোনালদো। তবে তিনি ব্যক্তিগতভাবে ভাল পারফর্ম করলেও, ক্লাবটির দলগত পারফরম্যান্স ছিল খুবই বাজে।

রোনালদোর পরবর্তী ক্লাব হিসাবে খুব বেশি শোনা যাচ্ছে চেলসির নাম। রোনালদোর এজেন্ট এরই মধ্যে চেলসির নতুন মালিকের সঙ্গে সাক্ষাৎ করেছেন বলেও শোনা যাচ্ছে।

সিআর সেভেন যদি সত্যি সত্যিই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়েন, তাহলে রেড ডেভিলসরা নেইমারের দিকেই ঝাঁপাতে পারে বলে খবর ছড়িয়েছে ইউরোপিয়ান মিডিয়াগুলোয়।

পিএসজির নতুন ফুটবল উপদেষ্টা ৩০ বছর বয়সী নেইমারের সঙ্গে একটি দফারফা করার জন্য ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে এরই মধ্যে আলোচনা করেছেন। বিশেষ করে প্রতি সপ্তাহে নেইমারকে পারিশ্রমিক দিতে হয় ৬ লাখ ৭০ হাজার পাউন্ড। যা ফুটবল বিশ্বে উচ্চতর পারিশ্রমিকের একটি।

পিএসজি চায়, এই বিশাল অংকের খরচ থেকে বাঁচতে। সে কারণে নেইমারকে ছেড়ে দেয়ার চিন্তা তাদের।

তবে নেইমারকে শুধু ম্যানইউ নয়, চেলসিও চায় দলে ভেড়াতে। তারা এরই মধ্যে সম্ভাব্য ক্রয়ের তালিকায় নেইমারকে ধরেই সামনে এগুচ্ছে।