লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৪

লক্ষ্মীপুর সদরে ডাকাতিকালে বাধা দেওয়ায় ডাকাতের গুলিতে মোসলেহ উদ্দিনে (৪০) নামে এক ব্যবসায়ি নিহত হয়েছে। এ সময় আরো ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। সোমবার (১ এপ্রিল) গভীর রাতে উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোসলেহ উদ্দিন কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালির আন্ডারচরের চৌধুরী বাজারের মাংস ব্যবসায়ী।

আহতরা হলেন, নিহতের বাবা দুদু পাটওয়ারী (৭৫), মা আয়েশা বেগম (৬০), ভাই মিলন হোসেন (৩০) ও ছেলে আরমান হোসেন (১৩)। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নোয়াখালীর চৌধুরী বাজার থেকে রাতে মোসলেহ উদ্দিন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে এসেছেন। এর আগেই তাদের বাড়িতে ডাকাত প্রবেশ করে। ডাকাত দেখে বাধা দিতে গেলে তাকে গুলি করে ডাকাতরা। এসময় তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য মোসলেহ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুশাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. মফিজ উদ্দিন মুঠোফোনে জানান, রাতে ডাকাতদের গুলিতে মোসলেহ উদ্দিন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৪ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like