লুৎফর ও মেখলা’র নতুন গান ‘এই তো আকাশ’

ঢাকার ‘ঘুড়ি’-খ্যাত সংগীতশিল্পী লুৎফর হাসান আর কলকাতার ‘মন ক্যামনের জন্মদিন’-খ্যাত সংগীতশিল্পী মেখলা দাসগুপ্ত মিলে গাইলেন নতুন একটি গান। ইতোমধ্যে গানের ভিডিও তৈরি হয়ে গেছে। গানের শিরোনাম ‘এই তো আকাশ’। আগামী ৫ আগস্ট অন্তর্জালে প্রকাশ পাবে নতুন এই গানটি।

দেশের ‘ঘুড়ি’-খ্যাত কণ্ঠশিল্পী লুৎফর হাসান। গানে তো বটেই, সাহিত্য আর সাংবাদিকতার শুরুটাও প্রায় দুই দশকের। এরমধ্যে সাংবাদিকতায় যুক্ত না থাকলেও গান ও সাহিত্য নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।

এবার তিনি জানালেন নতুন শুরুর কথা। ‘ঘুড়ি’-খ্যাত লুৎফর হাসান দ্বৈত গান করেছেন কলকাতার কণ্ঠশিল্পী মেখলা দাশগুপ্তকে সঙ্গে নিয়ে। যিনি টলিউডের ‘মন ক্যামনের জন্মদিন’ গেয়ে মাত করেছেন দুই বাংলা।

তাদের নতুন গানের শিরোনাম ‘এই তো আকাশ’। গালিব সর্দার ও ডাল্টনের কথায় সুর করেছেন গালিব ও শুভ। সংগীতায়োজন করেছেন শুভ সুলতান। স্টুডিও লেজি ট্রিতে তৈরি হয়েছে এই গান।
গানের ভিডিও নির্মাণ হয়ে গেছে। মেখলার অংশ তিনি নিজেই ভিডিও করে পাঠিয়েছেন বলে জানান লুৎফর হাসান। বাংলাদেশের অংশ ভিডিওসহ এর সম্পাদনা করেছে স্বপ্নসিঁড়ি।

লুৎফর হাসান জানান, ‘মেখলার গান শুনে বিমোহিত হয়ে কবিতা লিখেছিলাম, সেই কবিতায় ছিল মেখলার কথা। লেখার সূত্র ধরে গালিবের মাধ্যমে আমাদের পরিচয়। তারপর সবাই মিলে নতুন গানটি তৈরি করা হয়েছে।’ আসছে ৫ আগস্ট অন্তর্জালে মুক্তি পাবে গানটি।

You might also like