শাকিবের ‘প্রিয়তমা’র শুটিং শুরু হচ্ছে জানুয়ারিতে

মহামারি করোনা সময়ে দেশের সিনেমা ইন্ডাস্ট্রি ভেঙ্গে পড়েছিল। পরিস্থিতি স্বাভাবিক হতেই সিনেমায় নিয়মিত কাজ করা শুরু করেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। সিনেমার স্বার্থে একাধিক ছবিতে কাজ শুরু করেন এই সুপারস্টার।

চলতি বছরে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং শেষ করেন ঢালিউডের এই নায়ক। কলকাতার নায়িকা দর্শনা বণিকের সঙ্গে এই ছবিতে কাজ শেষ করেন শাকিব খান। এরপর বিরতি না নিয়ে ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিতে টানা শুটিং করে কাজ শেষ করেন শাকিব।

লিডার ছবিতে নায়িকা বুবলির সঙ্গে দীর্ঘদিন পর সিনেমার পর্দায় অংশ নেন শাকিব খান। এই ছবির শুটিং শেষ করেই অনুদানের ‘গলুই’ ছবিতে নায়িকা পূজা চেরির সঙ্গে কাজ শুরু করেন শাকিব।

এবার জানা গেল, শাকিব খান নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ‘প্রিয়তমা’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন আগামী বছরের জানুয়ারিতে।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন ২০১৭ সালে। একাধিকবার নায়িকা ও শুটিংয়ের সময় পরিবর্তনের পর অবশেষে নির্মাণ করা হচ্ছে ছবিটি।

এসকে ফিল্মসের একটি ঘনিষ্ঠ সূত্র দাবি করেছেন, ‘আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির শুট শুরুর পরিকল্পনা করছেন তারা। এরই মধ্যে শুটিং লোকেশনও প্রায় চূড়ান্ত। সিনেমাটিতে শাকিবের নায়িকা কে হচ্ছেন, সেটি এখনও চূড়ান্ত হয়নি।

You might also like