শাকিবের ‘লিডার’ ছবিতে চমক হিসেবে সবশেষ চুক্তিবদ্ধ হলেন মিশা

গেল বছর মুক্তি পাওয়া ‘বীর’ সিনেমায় শাকিব খান ও মিশা সওদাগরকে একসঙ্গে দেখা গিয়েছিল সিনে পর্দায়। করোনা ধকল সামলিয়ে ফের তাদের দেখা যাবে নতুন ছবিতে। আবারও জনপ্রিয় এ নায়ক-ভিলেনকে পর্দায় লড়তে দেখা যাবে।

ঢাকাই ছবির ‘কিং খান’ শাকিব খান ও কিং অব ভিলেন মিশা সওদাগর জুটি হয়ে নায়ক-ভিলেন হিসেবে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রিতে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল!

কিন্তু এই কথাকে ভুল প্রমাণ করে আমেরিকা থেকে দেশে ফিরেই তরুণ নির্মাতা তপু খানের সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ ছবিতে চমক হিসেবে সবশেষ চুক্তিবদ্ধ হলেন মিশা।

নির্মাতা তপু খান জানান, মিশা সওদাগর খল চরিত্রে অভিনয় করবেন। তবে গতানুগতিক খলনায়ক নয়। জানা গেছে, ২২ সেপ্টেম্বর থেকেই ‘লিডার আমিই বাংলাদেশ’র শুটিংয়ে অংশ নিয়ে পাঁচদিন শুটিং করবেন তিনি।

নির্মাতা জানান, শুটিং বেশিরভাগই শেষ। কেবল ভিলেনের অংশটা বাকি ছিল। এই শুটিংটা হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু করোনার ভ্যাকসিনের জন্য মিশা সওদাগর  আমেরিকায় গিয়েছিলেন। এ কারণে তখন শুটিংটা করা হয়নি। এখন তিনি ভ্যাকসিন নিয়ে দেশে এসেছেন মূলত সিনেমাটির কাজ শেষ করার জন্য।

সিনেমাটির শুটিং একেবারে শেষের দিকে। ‘লিডার আমিই বাংলাদেশ’ বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা। শাকিব-মিশা ছাড়াও সিনেমায় অভিনয় করছেন শবনম বুবলী, সিয়াম নাছের, ফখরুল বাশার, মিলি বাশার’সহ অনেকে।

You might also like