শাকিবের সঙ্গে কাজ করতে পেরে খুশি নায়িকা পূজা চেরি

টাঙ্গাইলের মহেড়া জমিদার বাড়িতে শুরু হয়েছে সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ ছবির শুটিং। প্রযোজক খোরশেদ আলম খসরুর প্রযোজনায় ২০২০-২১ অর্থ বছরে অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি নির্মাণ করছেন চলচ্চিত্র পরিচালক এস এ হক অলিক।

কম আলোচনা হয়নি এই নির্মাতার সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ নিয়ে। গ্রামীণ জীবনে আনন্দ-বেদনার মহাকাব্য রচিত নদীকে নিয়ে। নদীকেন্দ্রিক জনপদের মানুষের জীবনযাত্রা ও নৌকাবাইচের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘গলুই’।

ছবিটিতে কারা অভিনয় করছেন এই নিয়ে ছিল গুঞ্জন। ছবিটিতে ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান অভিনয় করছেন নায়িকা পূজা চেরির সঙ্গে। কিন্তু কেউই মুখ খুলেননি ছবিটিতে তাদের একসঙ্গে অভিনয় করা নিয়ে।

সম্প্রতি ছবির শুটিং শুরু হয়েছে। ছবিটিতে নিজের কাজ করা নিয়ে এবার মুখ খুলেছেন পূজা। ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবার জুটি হতে পারার অনুভূতি ও ছবিটির নানা কথা নিয়ে বিজয় টিভির মুখোমুখি হয়েছেন এই নায়িকা।

টাঙ্গাইলে সিনেমার শুটিং শুরুর পর জামালপুরের বিভিন্ন এলাকায় শুটিং করা হবে ‘গলুই’ সিনেমার। সেখানে পূজার সঙ্গে যোগ দিবেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। ছবিটিতে নিজের অভিনীত চরিত্র মালা নিয়ে জানালেন পূজা।

পরবর্তীতে ঝালকাঠিতে শুটিংয়ের পরিকল্পনা করছেন ছবিটির প্রযোজক। নির্মাতা এস এ হক অলিকের পরিচালনায় ছবিটি হতে যাচ্ছে নায়িকা পূজা চেরির প্রথম সিনেমা। টাঙ্গাইলের শুটিং শেষে ‘গলুই’ ছবির টিমের গন্তব্য এখন জামালপুর।

You might also like