শাকিব-পূজার ছবিতে ইমরান-কনা

সবশেষ ‘অন্তরাত্মা’ ছবির শুটিং করতে দেখা গিয়েছিল ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানকে। এরপর বিরতিতে গিয়েছিলেন এই নায়ক। মাঝখানে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন এই নায়ক।

এবার নতুন ছবিতে দেখা দেবেন এই নায়ক। এসএ হক অলিকের অনুদানের ছবি ‘গলুই’-এ জুটি হতে যাচ্ছেন শাকিব খান ও পূজা চেরি। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও সিনেমা পাড়ায় এক রকম নিশ্চিত এ খবর।

চলতি সময়ের ঢাকাই ছবির আলোচিত সম্ভাবনাময় চিত্রনায়িকা পূজা চেরি। সবশেষ ‘হৃদিতা’ ছবিতে কাজ করেছেন এই নায়িকা। অনুদানের নতুন ছবিটির মাধ্যমে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো দেখা যাবে পূজাকে।

সম্প্রতি এই ছবির একটি বিষয়ভিত্তিক গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় জুটি ইমরান মাহমুদুল ও দিলশাদ নাহার কনা। জানা গেছে, গানটি তৈরি করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার ও সংগীত পরিচালক ইমন সাহা।

জুয়েল মাহমুদের কথায় গেল ১২ সেপ্টেম্বর এ গানে কণ্ঠ দেন ইমরান ও কনা। জানা গেছে, শিগগিরই শুটিংয়ের জন্য ঢাকার বাইরে যাচ্ছে ‘গলুই’ টিম।

ইমরান ও কনা জানান, চলচ্চিত্রে এর আগে কোন বিষয় ভিত্তিক গানে কণ্ঠ দেননি তারা। এবারই প্রথমবারের মতো হতে যাচ্ছে। গ্রামে বৃষ্টি না হলে বৃষ্টি আসার জন্য যেভাবে বৃষ্টির হওয়ার জন্য আহ্বান করা হয় তেমনি বিষয় ভিত্তিক একটি গান। গানটি সবার ভালো লাগবে বলে আশাবাদ তাদের।

You might also like