শাহরুখকে নিয়ে আসামের মুখ্যমন্ত্রীর ডিগবাজি

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান নিয়ে বিতর্কের মাঝেই নতুন করে আলোচনায় এসেছেন আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা। গত শনিবার গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে আসামের মুখ্যমন্ত্রী জানান, শাহরুখ খানকে তিনি চেনেন না, এমনকি তার ‘পাঠান’ সিনেমা সম্পর্কেও তিনি কিছুই জানেন না!

সেই হেমন্ত বিশ্বশর্মা হঠাৎ ডিগবাজি খেলেন। রাত ২টায় বলিউড বাদশার ফোন পেয়েই নাকি এমন ভোল পাল্টিয়েছে তার। ফলাও করে সেই খবর আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন হেমন্ত। শুধু তাই নয়, নিজের পরবর্তী বক্তব্যে শাহরুখ খানকে ‘শ্রী শাহরুখ’বলেও সম্বোধন করেছেন হেমন্ত।

আসামের মুখ্যমন্ত্রীর এই ডিগবাজিতে হাসছেন বিরোধীরাও। কিং খানের ফ্যানরা বলছেন, তাহলে এবার চিনতে পারলেন তো?

গত রবিবার সকালে টুইটারে আসামের মুখ্যমন্ত্রী লেখেন, ‘বলিউডের অভিনেতা শ্রী শাহরুখ খান আমাকে ফোন করেছিলেন। রাত ২টায় আমাদের কথা হয়েছে। তার ছবির স্ক্রিনিংয়ের সময় গুয়াহাটিতে যে সমস্যা হয়েছে, সেই সম্পর্কেই খোঁজখবর নিচ্ছিলেন।

মুখ্যমন্ত্রী জানান, বলিউড বাদশাকে তিনি নিশ্চিত করেছেন, এ ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে, সেদিকে খেয়াল রাখা হবে।

আগামী ২৫ জানুয়ারী মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’ সিনেমাটি। তার আগেই গত শুক্রবার গুয়াহাটির নারেঙ্গিতে এক সিনেমা হলে গন্ডগোল পাকিয়েছে ভারতের বজরং দল। এসময় পাঠানের পোস্টার ছিঁড়ে তা পুড়িয়ে ফেলা হয়। ওই হলে পাঠান দেখানো যাবে না বলেও হুমকি দেয় তারা।