শাহরুখদের কনসার্ট থেকে উঠলো ৫৮ কোটি টাকা

করোনার কারণে ক্ষতিগ্রস্থ মানুষদের সাহায্যার্থে বলিউড পরিচালক করন জোহর ও জয়া আখতার আয়োজন করেন অনলাইন কনসার্ট ‘আই ফর ইন্ডিয়া’। কনসার্টে শাহরুখ খান, আমীর খান, আমিতাভ বচ্চন, মাধুরি দীক্ষিত, জাভেদ আখতারসহ বলিউডের নামজাদা সবাই অংশগ্রহণ করেন।

গত রোববার ৩ মে  ভারতের সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হওয়া এই কনসার্ট একসঙ্গে ১০ হাজারের বেশি মানুষ দেখেছেন। গান, নাচ, কবিতার পাশাপাশি তারকারা এই কনসার্টে শ্রমিক, দিনমজুর, অনাহারে থাকা মানুষদের কথা বলেছেন। কনসার্টটি দারুণ সাড়া ফেলেছে। প্রথম দিনেই উঠে এসেছে ৫৮ কোটি টাকা।

এই অর্থ ব্যয় হবে করোনার বিরুদ্ধে লড়াইয়ের প্রয়োজনীয় সরঞ্জাম, চিকিৎসা ও খাবারের জন্য। এ ছাড়া করোনা মহামারিতে যাঁরা সরাসরি যুদ্ধ করছেন, সেসব ডাক্তার, পুলিশ, মিডিয়াকর্মী এবং অন্যদেরও ধন্যবাদ জানানো হয় এই লাইভ কনসার্টে। এই কনসার্টে আরও অংশ নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, হলিউড তারকা উইল স্মিথ সহ পশ্চিমা অনেক তারকা।

চারিদিকে করোনা নিয়ে খবরের মধ্যে সুখবর দিলেন টালিগঞ্জের কুইন খ্যাত কোয়েল মল্লিক। মা হয়েছেন তিনি। মঙ্গলবার ৫ মে  ভোর ৫ টায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কোয়েল।

চলমান লকডাউন আর কঠিন পরিস্থিতির মধ্যেও খুব উচ্ছ্বসিত কলকাতার মল্লিক পরিবার। নানা হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক। বলেন, ‘লকডাউনে এর থেকে ভালো খবর আর কিছুই হতে পারে না। মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছে।’

২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন কোয়েল। চলতি বছরের ১ ফেব্রুয়ারি বিবাহবার্ষিকীর দিন সন্তানের আগমন বার্তা জানিয়েছিলেন কোয়েল। কোয়েল-নিসপাল সিং রানে দম্পতির প্রথমবার সন্তানের মা-বাবা হলেন।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like