শিক্ষার্থীকে ইভটিজিং করায় প্রধান শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন

১২৩

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের চরিত্রহীন প্রধান শিক্ষক মুজিবুর রহমান কর্তৃক প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে যৌন (ইভটিজিংয়ের) হয়রানির প্রতিবাদে ও তার অপসারনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় নরসিংপুর স্টুডেন্টস ডেভেলপমেন্ট সোসাইটি, পুষ্পায়ন সমাজ কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে স্কুল এন্ড কলেজ মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাবাপী এ মানববন্ধনে শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকরা অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের একাদশ শ্রেণীর শিক্ষার্থী তাজমিন আক্তার কলি,দশম শ্রেণীর শিক্ষার্থী তাহমিনা মুন্নী,কয়ছর আহমেদ চৌধুরী,মনোয়ার আলী মনর,হাফিজুল ইসলাম,মকবুল হোসেন ও বিল্লাল প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন,গত ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসের দিনে ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের চরিত্রহীন প্রধান শিক্ষক মুজিবুর রহমান প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে যৌন (ইভটিজিং) হয়রানি করার চেষ্টা করেন। এর প্রতিবাদে প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও অভিভাবকরা একত্রিত হয়ে মানববন্ধনে আগামী ৭২ ঘন্টার মধ্যে ঐ শিক্ষকের অপসারণ ও তার অনিয়ম ও দূর্নীতির বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের উধর্বতন কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান। অন্যতায় ঐ শিক্ষককে প্রতিহত করে দূর্বার আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী উচ্চারণ করেন তারা।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like