শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে নোংরা রাজনীতি করছে বিএনপি:কাদের

৯৫

কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সকালে বনানী কবরস্থানে শেখ কামালের জন্মদিন উপলক্ষে তার সমাধিতে ফুল দেওয়ার পর সাংবাদিকদের একথা বলেন তিনি। জানান, ছাত্রদের ওপর কোনো রকম বলপ্রয়োগ করা হবে না। দ্রুত তাদের সব দাবি বাস্তবায়ন করা হবে।

এদিকে, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন ও পরিবহন শ্রমিকদের অঘোষিত ধর্মঘটে ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী। রাস্তায় গণপরিবহন না থাকায় সপ্তাহের প্রথম কর্মদিবসেই চরম ভোগান্তির শিকার হয়েছেন হাজার হাজার মানুষ। অনেকেই পায়ে হেঁটে অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে পৌঁছান।

বাস না থাকায় অতিরিক্ত ভাড়ায় রিকশা ও সিএনজি চালিত অটোরিকশায় চেপেও গন্তব্যে ছুটেন অনেকে। সংকট কাটাতে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন সাধারণ মানুষ। এদিকে রাজধানীর পাশাপাশি সকল জেলায় বন্ধ রয়েছে দূরপাল্লার যানচলাচল।

এছাড়াও ,  নিরাপদ সড়কের দাবিতে গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে মানববন্ধন হয়েছে। শহরের ১ নাম্বার রেলগেটে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়। উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার আহবায়ক আসাদুজ্জামান মিলন, সদস্য সচিব এস এম বিপ্লব ইসলাম, মুখপাত্র সালাউদ্দিন কাশেম, আবু সাইদ মানিক সহ অনেকে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like