শিগগিরই বিয়ের খবর দিচ্ছেন বাপ্পী

৬০

প্রেম ব্যক্তিগত বিষয় তাই প্রেমকে ব্যক্তিগতই রাখতে চান বাপ্পী। কিন্তু শিগগিরই বিয়ের খবর দেবেন গণমাধ্যমকে জানিতেছেন তিনি। সম্প্রতি ফেসবুকে বাপ্পী লিখেছেন, ‘গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড থাকা মানেই ভালোবাসা না। কিন্তু জীবনে এমন একজন থাকা, যার প্রতি আপনার অন্ধবিশ্বাস‌‌ আছে। আপনি যদি তাকে সর্বোচ্চ কষ্টও দেন তবুও সে আপনার হাত ধরে রাখবে। বলবে, আমি আছি, আমি ছিলাম আর সব সময় তোমারই থাকব, এটাই ভালোবাসা, এটাই জীবন।’

বাপ্পীর  ফেসবুক পেইজে কবিতা লেখার বিষয়ে জানতে চাইলে বাপ্পী জানান, ‘এখন তো কাজের পাশাপাশি বাসায় সময় কাটে। কিছু পড়াশোনাও করছি। আর যেহেতু আমি সৃজনশীল মাধ্যমে কাজ করি। ভাবলাম লেখালেখির চর্চা থাকা ভালো। কিন্তু অনেকেই মনে করছেন আমি প্রেমে পড়েছি। প্রেমে পড়ে কবি হয়েছি। আমি শুধু সিনেমাতেই প্রেম করি।

বিয়ের প্রসঙ্গে বাপ্পী জানান বিয়েটা বাবা–মায়ের পছন্দেই করতে চাই। প্রেমের কোনো খবর আমার কাছ থেকে কেউ পাবেন না। একবারে বিয়ের খবর দেব।’ সম্প্রতি বাপ্পীর ফেসবুকে থেকে নানা রকম প্রচারণামূলক ভিডিও শেয়ার হচ্ছিল। এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ‘কয়েক মাস ফেসবুক নিয়ে খুবই ঝামেলায় পড়েছিলাম। আমার আইডি হ্যাক হয়েছিল। অনেক বিচ্ছিরি কিছু পোস্ট শেয়ার হচ্ছিল। অনেকেই মনে করছিলেন আমি নিজেই সব শেয়ার করছি। পরে অনেক চেষ্টা করে আইডি ফিরে পেয়েছি। একটা যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছি। খুশির খবর সম্প্রতি একটি আইডি ভ্যারিফাইড হয়েছে। এখন মনে হয় আপাতত ফেসবুকের ঝামেলা থেকে মুক্ত থাকতে পারব।’

বাপ্পীর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও ‘ডেঞ্জার জোন’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।  অসমাপ্ত রয়েছে ‘ঢাকা ২০৪০’ ও ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’সহ বেশ কিছু সিনেমার কাজ। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ৭টি সিনেমা। এসব সিনেমা নিয়ে আশাবাদী তিনি।

আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’ সিনেমাটি বাপ্পীর ক্যারিয়ারের অন্যতম একটি কাজ হয়ে থাকবে বলে আশা তার। তিনি জানান, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে সপরিবারে হত্যা করা হয়। তার পরের অংশ সিনেমায় তুলে ধরা হয়েছে।

সিনেমাটিতে বাপ্পী একজন সেনাবাহিনীর অফিসার চরিত্রে অভিনয় করেছেন। জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১৫ আগস্ট মুক্তি সম্ভাবনা রয়েছে ছবিটির।

You might also like