শিল্পী সমিতির নির্বাচন করছেন না শাকিব-ডিপজল

সম্প্রতি কিছু গণমাধ্যমে খবর এসেছে আসন্ন নির্বাচনে পৃথক প্যানেল থেকে অংশ নিচ্ছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও জনপ্রিয় খল নায়ক ডিপজল। কিন্তু এবার শাকিব-ডিপজল সাফ জানিয়ে দিলেন শিল্পী সমিতির নির্বাচনে তারা অংশ নিচ্ছেন না।

শিল্পী সমিতির মেয়াদ শেষ হচ্ছে। আর তাই নতুন নির্বাচনের প্রস্তুতি নিতে ব্যস্ত বিএফডিসি। চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচনে ‘প্রার্থী হচ্ছেন না’ বলে সাফ জানিয়ে দিয়েছেন ঢাকাই ছবির শীর্ষ তারকা শাকিব খান।

ক্ষোভ জানিয়ে শাকিব খান জানান, ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে হলে ভালো ভালো কাজ করতে হবে। ভালো কাজের জন্য চেষ্টা মূখ্য, সমিতি বা নির্বাচন নয়। তিনি আরও জানান, নির্বাচন নিয়ে মোটেও ভাবি না। সংগঠন দিয়ে কোনোভাবেই ইন্ডাস্ট্রি আগাবে না। এসবের মধ্যে তিনি নেই।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও তার বড় ভূমিকা থাকে। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠেয় এবারের শিল্পী  সমিতির নির্বাচনে ডিপজলের অংশগ্রহণ নিয়ে গুঞ্জন ছড়ায় সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছে, চিত্রনায়ক জায়েদ খানের প্যানেলে নির্বাচন করতে যাচ্ছেন এই খল অভিনেতা। জায়েদ খানের প্যানেলের সভাপতি মিশা সওদাগর এবার ভোট করছেন না এমন কথাও শোনা যাচ্ছে।

তবে ডিপজল নির্বাচন করার গুঞ্জন নাকচ করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, শুধু শিল্পী সমিতি কেন, জীবনে আর কোনো নির্বাচনেই অংশ নেবেন না। চিত্রনায়িকা নিপুণ জানিয়েছেন, নির্বাচনের বিষয়ে বিস্তারিত জানাবেন আগামী মাসে। এখনই মুখ খুলতে নারাজ তিনি।

You might also like