সুশিক্ষা নিশ্চিত করার লক্ষে কাজ করতে চান সিমকী ইমাম খান

“সত্য বলি সত্য চলি, সামনে বলি সামনে চলি, সাদাকে সাদা আর কালোকে কালো বলি” এমন প্রতিজ্ঞাবদ্ধ হয়ে চলছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য এডভোকেট সিমকী ইমাম খান।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী।  তিনি জানান, জনগণ চায় যোগ্যতম মানুষকে ভোট দিয়ে জনপ্রতিনিধি হিসেবে দেখতে। সেই হিসেবে এলাকার জনগণের কাছে আমি আত্মার আত্মীয় হয়ে গেছি। কারণ তারা যে যেভাবে চেয়েছে আমি সেভাবেই তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। সুতরাং দল ও ব্যক্তি হিসেবে আমার এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

এছাড়াও তিনি আরও জানান, আমাদের আগামীর ভবিষ্যত কোমলমতি শিশুদের সুশিক্ষা নিশ্চিত করার লক্ষে আমার বাবার প্রতিষ্ঠা করার স্কুলে একাধিকবার সভাপতি হয়েছি ,শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করেছি। এলাকায় মসজিদ সহ বহু উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি উল্লাপাড়ায় স্কুল, কলেজ, রাস্তাঘাট, বিদ্যুৎ লাইন স্থাপনসহ ব্যাপক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করবো ইনশাআল্লাহ। যার মাধ্যমে এলাকার মানুষ আধুনিক নগরীর সুবিধা সিরাজগঞ্জে বসেই পেতে পারেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like