শুরু হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ

১২৯

শুরু হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বঙ্গবন্ধু বিপিএল) । আজ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের টস দিয়ে মাঠে গড়ায় বিপিএল বিশেষ আসর। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ব্যাট করছে সিলেট থান্ডারের । দিনের দ্বিতীয় ম্যাচে লড়বে কুমিল্লা ওয়ারিয়র্স ও ইনসেপ্টা রংপুর রেঞ্জার্স।

এবারের বিপিএল আয়োজনের পুরো দায়িত্ব পালন করছে বিসিবি। বিভিন্ন সংস্থার স্পন্সর যুক্ত হয়েছে অংশ নেয়া সাতটি দলে। ১৭ জানুয়ারি ফাইনাল দিয়ে শেষ হবে বিশেষ ‘বঙ্গবন্ধু বিপিএল’। তবে ফাইনালের জন্য ১৮ জানুয়ারি রির্জাভ-ডে রাখা হয়েছে।

বিসিবি একটি দলকে স্পন্সর করছে। সেটি হলো- কুমিল্লা ওয়ারিয়র্স। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সদের স্পন্সর আক্তার ফার্নিশার্স, ঢাকা প্লাটুনের স্পন্সর যমুনা ব্যাংক লিমিটেড, খুলনা টাইগারর্সদের স্পন্সর প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, আইপিসির স্পন্সর করছে রাজশাহী রয়্যালসের, রংপুর রেঞ্জার্সের স্পন্সর ইনস্পেটা ফার্মাসিউটিক্যালস। সিলেট থান্ডারের সাথে থাকছে জিভানি ফুটওয়্যার। এই সাতটি দলের পরিচালক হিসেবে রয়েছেন সাত বিসিবি পরিচালক।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like