শেষমেশ জুভেন্তাসেই যাচ্ছেন ডি মারিয়া

ফ্রি এজেন্ট হিসেবে একেএকে হাই প্রোফাইল খেলোয়াড়দের পেয়ে যাচ্ছে জুভেন্তাস। গেল মাসেই পল পগবাকে দলে ভেড়ানোর কথা পাকা হয়েছিল। এবার আনহেল ডি মারিয়াকেও দলে ভেড়াল ক্লাবটি। বার্সার জন্য অনেক অপেক্ষা করে শেষমেশ ডি মারিয়া যোগ দিলেন জুভেন্তাসে।

৭ বছর পিএসজিতে কাটানোর পর, গেল মাসে ডি মারিয়ার সাথে চুক্তি শেষ হয়ে যায় ফরাসি চ্যাম্পিয়নদের। এরপর আর তার চুক্তি নবায়ন করেনি ক্লাবটি। তখন থেকেই আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ছিলেন ফ্রি এজেন্ট হয়ে।

গুঞ্জন শোনা যাচ্ছিল, আর্জেন্টিনার কোপা জেতানোর নায়ক যোগ দিতে পারেন জুভেন্তাস কিংবা বার্সেলোনায়। জুভেন্তাস তাকে দলে ভেড়ানোর প্রস্তাব দিলেও বার্সেলোনা তাকে হাতে রেখেছিল বিকল্প হিসেবে। ব্রাজিলিয়ান রাফিনিয়াকে দলে না ভেড়াতে পারলে হয়তো তার দিকে হাত বাড়াতেন বার্সা কোচ জাভি। তবে বার্সেলোনাকে সে সুযোগ আর দিচ্ছেন না ডি মারিয়া। জুভেন্তাসে যোগ দেওয়ার বিষয়ে পূর্ণ সম্মতি দিয়ে দিয়েছেন তিনি।

এর ফলে ডি মারিয়াকে বিনামূল্যে দলে ভেড়াতে যাচ্ছে জুভেন্তাস। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের সঙ্গে জুভেন্তাসের চুক্তিটা হবে এক বছরের। খুব শিগগিরই চুক্তিতে সাইন করতে যাচ্ছেন ডি মারিয়ার।

শুধু বার্সেলোনা আর জুভেন্তাসই নয়, ডি মারিয়ার হাতে ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের কিছু দারুণ প্রস্তাবও। তবে আর্জেন্টাইন এই তারকা শেষমেশ জুভেন্তাসকেই বেছে নিয়েছেন।

You might also like