শোকের মাসে স্কুলে সাংষ্কৃতিক অনুষ্ঠানের প্রতিবাদে মানববন্ধন

১০৫

নানা সমালোচনার মধ্যে শিবগঞ্জ সরকারী মডেল হাই স্কুলের ৭০ বছর পুর্তি উপলক্ষে আ্যালামনাই উদযাপন করেছে স্কুলটির প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

এ আ্যালামনাই উদযাপনের নামে মাত্রাতরিক্ত গান বাজনা ও আতসবাজি নিয়ে স্থানীয় আওয়ামীলীগের মাঝে বিরুপ প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বেশ সমালোচনাও করা হয়।

বিশেষ করে স্থানীয় বঙ্গবন্ধ পরিষদ, আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ এ ঘটনা কে নজিরবিহীন উল্লেখ করে শোকের মাসে এ ধরনের অনুষ্ঠানের প্রতিবাদ জানিয়ে সংগঠন ৪টি পৃথক পৃথকভাবে প্রেস বিজ্ঞপ্তিও পাঠিয়েছে। শোকের মাসে এ ধরনের অনুষ্ঠান ন্যাক্কারজনক অ্যাখা দিয়ে সমাজকল্যান মন্ত্রালয়ের সচিব জিলার রহমান সহ আয়োজোকদের বিচারের দাবীতে  শুক্রবার বিকেলে মানবন্ধন করা হয়।

এ সময় পৌর আওয়ামলীগের ,উপজেলা যুবলীগের জেলা ছাত্রলীগের সভাপতি,সাধারন সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি , সাধারণ সম্পাদক সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি,সাধারন সম্পাদকগন উপস্থিত ছিলেন।

১৯৪৮ সালে প্রতিষ্ঠিত শিবগঞ্জ সরকারী মডেল হাই স্কুলের ৭০ বছর পুর্তি হয় ২০১৮ সালে।এ উপলক্ষে ঈদুল আযহার পরের দিন বৃহষ্পতিবার বিকেলে অ্যালামনাই অ্যাসোসিয়েশন স্কুলের রেজিষ্ট্রেশনকৃত সকল ছাত্রদের (প্রাক্তন ও বর্তমান) নিয়ে স্কুলের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

নিউজ ডেস্ক ./ বিজয় টিভি

You might also like