সজল-মাহি জুটির প্রথম ছবি মুক্তি না পেলেও দ্বিতীয় ছবির শুটিং শুরু!

ঢাকাই ছবির গ্ল্যামার গার্ল মাহিয়া মাহি। একাধিক পরিচালকের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। তবে চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরির ব্যবসা সফল একাধিক ছবিতে কাজ করে আলোচিত হয়েছেন এই নায়িকা।

সিনেমা অগ্নি ও অগ্নি ২-এর দারুণ ব্যবসায়িক সাফল্যের পর আর পিছন ফিরিয়ে তাকাতে হয়নি নায়িকা মাহিয়া মাহির। এরপর নানা ছবিতে অভিনয় করে নিজেকে আলোচনার টেবিলে সরব করেছেন এই নায়িকা।

২০১৬ সালের কথা। নির্মাতা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন আবদুন নূর সজল ও মাহিয়া মাহি। তবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান টাইগার মিডিয়া সেই সময় ‘ভালো থেকো’ নামের আরেকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বন্ধ হয়ে যায় ‘হারজিৎ’-এর শুটিং।

এদিকে, ‘হারজিৎ’ ছবির শুটিং মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় আর শুটিংয়ে গড়ায়নি ছবিটি। সবশেষ  ছবিটির নির্মাতা নতুন প্রযোজক জোগাড় করে গেল বছর উদ্যোগ নিয়েছিলেন ছবির কাজ শেষ করার।

নতুন খবর হল, প্রথম ছবি মুক্তির আগেই সজল-মাহি জুটি যুক্ত হলেন নতুন আরেকটি ছবিতে। ছবির নাম ‘ড্রাইভার’। ছবিটি নির্মাণ করবেন মাহির ব্যবসা সফল ছবির নির্মাতা ইফতেখার চৌধুরী।

অভিনেতা সজল জানান, এ ছবির বিষয়ে বিস্তারিত বলতে প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে নিষেধাজ্ঞা রয়েছে। তবে খুব ভালো একটি কাজ হতে যাচ্ছে। চমৎকার গল্প। দর্শক পছন্দ করবেন।

আসছে ১ নভেম্বর থেকে শুরু হবে ‘ড্রাইভার’-এর শুটিং। নির্মাতা জানান, সজল-মাহি ছাড়াও এতে অভিনয় করবেন মোশাররফ করিম। ওয়েব ছবিটি প্রযোজনা করছে বায়স্কোপ। এদিকে, দীর্ঘ ছয় বছর পর আবার ইফতেখারের সঙ্গে কাজ করতে যাচ্ছেন মাহিয়া মাহি।