সমালোচনার মুখে অভিনেত্রী সাবিলা নূর

করোনার কারণে বাড়িতে বসে অনলাইনে সামাজিকতা পালন করছেন সবাই। তারকারাও একই কাজ করছেন। সম্প্রতি অস্কারজয়ী হলিউড অভিনেতা-সংগীতশিল্পী জ্যারেড লেটোর সঙ্গে ইনস্টাগ্রামে লাইভ আড্ডা দিয়েছেন দেশের ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর।

তবে ২ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিও লাইভে অস্কারজয়ী এই হলিউড অভিনেতার সঙ্গে আড্ডা দিয়ে কোঠর সমালোচনার মুখে পড়েছেন সাবিলা। আলাপচারিতায় লেটোর চোখে মুখে ছিল উচ্ছ্বাস অথচ সাবিলার কথায় বাংলাদেশকে নিয়ে হীনমন্যতা ছিল বলে দাবি সমালোচক মহলের।

নিজের দেশ নিয়ে সাবিলার এমন আচরণ হীনমন্য ও অসম্মানজনক বলে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। একজন শিল্পীর কাছ থেকে নিজের দেশ প্রসঙ্গে আরও বুদ্ধিদীপ্ত ও পরিপক্ব আচরণ আসা উচিত বলে মন্তব্য করেছেন অনেকে।

এদিকে এসব সমালোচনার জবাবে সাবিলা জানিয়েছেন, প্রিয় কোন কিছুর সামনে আবেগের উচ্ছ্বাস আসলে শত সহস্র হিসেব করে প্রকাশ করা যায় না। সাবিলার অনেক ভক্ত যখন সাবিলার সঙ্গে কথা বলতে আসেন, তখন আবেগ থেকে তারা অনেক অদ্ভুত আচরণও করেন। আবেগ দিয়েই আবেগ মাপা উচিত।

সামাজিক যোগাযোগমাধ্যমের প্রতিটি লাইক, মন্তব্য, শেয়ার নেটিজেনদের শিক্ষা আর পারিবারিক পরিচয়কেই প্রকাশ করে উল্লেখ করে সবিলা সব ভুল বোঝাবুঝির অবসান প্রত্যাশা করেছেন।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like