সরকারের দেয়া যেকোন দায়িত্ব পালনে প্রস্তুত সেনাবাহিনী

৫৪

আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে যদি সেনাবাহিনী মোতায়েন করা হয় তাহলে সুষ্ঠ নির্বাচন করার ক্ষেত্রে সকলকে পেশা দায়িত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়েছে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

রবিবার দুপুরে তিনি সাভার সেনানিবাসের সিএমপিসিএন্ডএস এর প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এক মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে এডহক ১১ তম বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট (মেকানাইজড)কে রেজিমেন্টাল কালার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সেনাবাহিনী প্রধান এসময় আরও বলেন, সরকার যে দায়িত্ব সেনাবাহিনীকে দিবে সেই দায়িত্ব পালনে সেনাবাহিনী প্রস্তুত রয়েছে। দেশের অর্থনীতি অগ্রযাত্রায় সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত জানিয়ে তিনি আরো বলেন, সেনাবাহিনী সবসময় দেশের কল্যানে কাজ করে। আমাদের সবাইকে মনে রাখতে হবে যে সেনাবাহিনী জাতির সার্বভৌমত্বের প্রতীক দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি দেশের যেকোন দায়িত্ব পালনের জন্য আমাদের সর্বদা জাগ্রত থাকতে হবে ও কর্মদক্ষতা কঠোর পরিশ্রম এবং কর্তব্য নিষ্ঠার স্বীকৃতি স্বরুপ অর্জিত পতাকার মর্যাদা রক্ষার জন্য যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুুত থাকবে হবে।

অনুষ্ঠানে এসময় সংসদ সদস্য ডা.এনামুর রহমান, সাভার সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি আকবর হোসেনসহ সেনাবাহিনীর উর্ধ্বতনকর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে সেনাবাহিনী প্রধান আশুলিয়ার নবীনগর এলাকায় সেনা শপিং কমপ্লেক্স, ডিওএইচএস ও সেনা আবাসন প্রকল্প উদ্বোধন করেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like