সাইবার হ্যাকিং নিয়ে সিনেমায় সিয়াম-সুনেরাহ!

৫৪

পর্দার নায়ক সিয়ামকে কে না জানে? একের পর এক ছবি দিয়ে সবার নজর কেড়েছেন এই নায়ক। নিজের অভিনয় দক্ষতায় ও ভালো মানের সিনেমা নির্বাচনে নিজের মুনশিয়ানা দেখিয়ে দর্শক সমালোচকের আলোচনায় সরব সিয়াম।

নির্মাতা দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে অভিনয় করেছেন এই নায়ক। শুধু তাই নয়। তার বেশ কিছু ছবি রয়েছে মুক্তির প্রতীক্ষায়। আর বেশ কিছু ছবিতে হয়েছেন চুক্তিবদ্ধ।

অন্যদিকে, সিনেমা ক্যারিয়ার কেবল শুরু করেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। যদিও তার প্রথম সিনেমা ‘ন’ডরাই’ একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে নিয়েছে। তিনি নিজেও সেরা অভিনেত্রী বিভাগে পুরস্কার জিতে নিয়েছেন।

সুনেরাহ বিনতে কামালের অভিনয় দর্শক সমালোচকের নজর কেড়েছে। প্রথম ছবিতেই বেশ প্রশংসা কুড়িয়ে নিয়েছেন এই তারকা। পেয়েছেন জনপ্রিয়তা।

আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য সিনেমা আন্তর্জাল। সিনেমাটি পরিচালনা করবেন ঢাকা অ্যাটাক খ্যাত পরিচালক দীপংকর দীপন। গুঞ্জন ওঠে সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ এবং ন ডরাই খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।

আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত এই সিনেমাতে গুরুত্ব পাবে হ্যাকিং ও বাংলাদেশের সঙ্গে বাইরের দেশগুলোর সাইবার যুদ্ধ নিয়ে নানা বিষয়। ‘আন্তর্জাল’ সিনেমার অভিনয়শিল্পীদের নাম এখনই প্রকাশ করেননি দীপংকর দীপন। শুটিং শুরু করার আগে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সিনেমা সংশ্লিষ্ট সকল শিল্পী-কলাকুশলীদের পরিচয় করিয়ে দেয়া হবে।