সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একটি শিশুসহ দু’জন নিহত হয়েছেন।

রোববার (১ মে) বিকেলে দেবহাটা উপজেলার গাজিরহাট ও রাতে জেলা শহরের পশু হাসপাতালের মোড়ে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- জেলার দেবহাটা উপজেলার বিল শিমুলবাড়িয়া গ্রামের মো. আইয়ুব আলীর ছেলে আরিয়ান (৫) ও একই উপজেলার কোড়া কামটা গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে আজাহারুল ইসলাম (২৬)। আজাহারুল পেশায় একজন মোটর মেকানিক ছিলেন।

সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য মো. আল ফেরদৌস জানান, বিকেলের দিকে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের গাজীর হাট এলাকায় সড়কের পাশে বসে খেলা করছিল আরিয়ান। সে সময় শ্যামনগর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পরিবহন শিশুটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় আরিয়ানকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে পুলিশ জানায়, মোটর মেকানিক আজাহারুল রাত পৌনে ৮টার দিকে সাতক্ষীরা শহরের পশু হাসপাতালের মোড়ে থাকা ঢাকার পরিবহন সাতক্ষীরা এক্সপ্রেসের একটি গাড়ির সামনে কাজ করছিলেন। সে সময় চালক হঠাৎ গাড়ি স্টার্ট দিলে মেকানিক আজাহারুলকে ধাক্কা দিয়ে সামনে দাঁড়ানো অপর একটি গাড়ির সঙ্গে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আজাহারুল নিহত হন। পরে গাড়িসহ চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

You might also like
%d bloggers like this: