সাতক্ষীরায় প্রতারক বাদশা মিয়া অস্ত্রসহ আটক

২৮

সাতক্ষীরা শহরের বকচরা লেকভিউ এলাকা থেকে প্রতারক কথিত ডাক্তার বাদশা মিয়াকে অস্ত্রসহ আটক করেছে ডিবি পুলিশ। শনিবার (১ মে) ভোররাতে একটি পিস্তলসহ তাকে আটক করা হয়।

আটক প্রতারক বাদশা মিয়া (৩৫) শহরের পলাশপোল এলাকার নুর ইসলামের ছেলে। বাদশা মিয়া বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের প্রধান উপদেষ্টা হিসেবে পরিচয় দিতেন।

সাতক্ষীরা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, প্রধানমন্ত্রীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি এডিট করে নিজের ছবি বসিয়ে প্রতারনা করতেন বাদশা মিয়া। এছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে চুরি করে ছবি তুলে সেগুলোকে ব্যবহার করে প্রতারনার ফাঁদ পেতে টাকা হাতিয়ে নিতেন। নিজেকে ডাক্তার বাদশা মিয়া পরিচয় দিলেও প্রকৃত অর্থে সে কোন ডাক্তার নয়। মানুষের সঙ্গে প্রতারণা করাই তার মূল পেশা ও আয়ের উৎস। বহু প্রতারনার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

তিনি বলেন, সরকারি দলের নেতা পরিচয় দিয়ে তিনি এ প্রতারনা চালিয়ে আসছিলেন। চাকুরিজীবীদের পদোন্নতি, চাকুরি পাইয়ে দেওয়াসহ নানা প্রতারনার কাজে জড়িত বাদশা মিয়া। গোপন সংবাদের ভিত্তিতে শহরের বকচরা লেকভিউ এলাকা থেকে একটি পিস্তলসহ তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

You might also like