সাভারে শিশু ধর্ষণকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ১০

সাভারে এক শিশুকে ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সেলিম মিয়া নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১০ জন।

বুধবার রাত ১০ টার দিকে সাভারের উত্তর জামসিং এলাকায় সোলায়মান মার্কেট এলাকায় এঘটনা ঘটে। নিহত ওই মাছ ব্যবসায়ী জামসিং এলাকার হোসেন আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, এক শিশুকে ধর্ষণের ঘটনায় আজ দুপুরে জামসিং এলাকার নিজ বাড়ি থেকে কুয়েত প্রবাসী কবির হোসেনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে রাতে এঘটনায় ওই এলাকার ভুমিদুস্য আব্দুল কাদের মোল্ল্যা ধর্ষণ কারীর পক্ষে কথা বললে তা প্রতিবাদ করেন ওই এলাকার মাছ ব্যবসায়ী সেলিম মিয়া। এসময় কাদের মোল্ল্যা ধারালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে সেলিম মিয়াকে কুপিয়ে আহত করলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে এসময় সেলিম মিয়া,রফিক ভুট্রুসহ আহত হয় অন্তত ১০ জন।

পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা সেলিম মিয়াকে মৃত ঘোষনা করেন। এঘটনার পর থেকে ভুমিদুস্য ও সন্ত্রাসী আব্দুল কাদের মোল্ল্যা ও তার লোকজন পলাতক রয়েছে।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। আহতদের চিকিৎসা চললেও রফিক নামের এক যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসকরা।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক ) মহসিন মিয়া জানান হত্যাকারীদের আটক করার চেষ্টা চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like