সালমানের ভাগ্যে রাহু

৬১

অনলাইন প্লাটফর্ম ছাড়াও ভারতের ত্রিপুরার দুটি সিনেমা হলে প্রদর্শিত হয়েছে সালমান অভিনীত চলচ্চিত্র ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’। যেখানে সালমানের ছবি মানেই হল হাউজফুল সেখানে মুক্তির প্রথমদিন সিনেমাটি দেখতে হলে দর্শকের উপস্থিতি ছিল মাত্র ৮৪ জন দর্শক।

দুটি হল মিলে টিকিট বিক্রি হয়েছে মাত্র ৮৪টি। ১০০ কোটি ছাড়িয়ে যার ছবি বক্স অফিসে রাজ করে সেখানে ‘রাধে’ প্রথমদিনে ত্রিপুরার বক্স অফিস আয় করেছে মাত্র ৬ হাজার ১৭ রুপি। হল মালিক জানান, তারা এখন চলচ্চিত্রটির শো চালাচ্ছেন দুটি প্রেক্ষাগৃহে। সন্ধ্যা সাড়ে ৭টার প্রথম শোতে ছিল মাত্র ৫৫-৬০ জন।  দ্বিতীয় দফায় দর্শক না হওয়ায় সাড়ে ৯টার শো আর হয়নি।

অপর একটি হলের পরিচালক জানান, “রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটির সব মিলিয়ে চারটি শো প্রচার তারা করতে পেরেছে এবং টিকিট বিক্রি হয়েছে মাত্র ২২টি। বলায় যায় ভাইজানের এবার বিধিধাম।

পুত্র সালমানের “রাধে” নিয়ে বলিউডের নামজাদা চিত্রনাট্যকার ও প্রযোজক সেলিম খান জানান সালমানের সিনেমাগুলো মন দিয়ে উপভোগ করেন তিনি। তবে সম্প্রতি “রাধে” দেখে হতাশ হয়েছেন তিনি। সেলিম বলেন ‘বজরঙ্গি ভাইজান’, ‘দাবাং’- এর তুলনায় এ ছবিটি উচ্চ মানের নয়। ভিন্ন স্বাদের হতে হলে আরও ভালো সিনেমা বানাতে হবে।

এদিকে সম্প্রতি ভেঙে ফেলা হয়েছে সালমানের পরবর্তী ছবি ‘টাইগার থ্রি’ এর শুটিং সেট। লকডাউন শিথিল হওয়ার পরই শুরু হয়েছিল ছবিটির শুটিং । কিন্তু মহারাষ্ট্রে আচমকাই করোনার দ্বিতীয় ঢেউ আর সাইক্লোন তাওকতে ব্যাপক ক্ষতির মুখে পড়ে ‘টাইগার থ্রী’র সেট। উপায় না পেয়ে অবিলম্বে  ১০ কোটি টাকা মুল্যের সেটটি ভেঙে ফেলায় আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন নির্মাতারা।

You might also like