সালমানের ‘রাধে’ আয় করেছে প্রায় ২ লাখ রুপি!

বলিউড সুপারস্টার সালমান খান। এই তারকার আলোচিত সিনেমা ‘রাধে’। করোনায় ছবিটির মুক্তি নিয়ে ঝামেলা তৈরি হয়। অবশেষে চলতি বছর ঈদুল ফিতরে মুক্তি পায় সালমানের নতুন এই সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ন্টেড ভাই’।

মুক্তির পর সিনেমাটির চিত্রনাট্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করেছেন অনেকেই। ভারতের ত্রিপুরার তিনটি সিনেমা হল দিয়ে প্রেক্ষাগৃহে প্রদর্শন শুরু হয় সালমান খানের নতুন সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’।

পঞ্চম সপ্তাহে এসে সিনেমাটির প্রেক্ষাগৃহ সংখ্যা বাড়লেও বাড়ছে না দর্শকদের আগ্রহ। শুধু তাই নয়। মহারাষ্ট্রের বেশকিছু সিনেমা হলে শো গুলোই বাতিল করে দেওয়া হয়েছে সিনেমাটির দর্শকপ্রিয়তা হারানোর কারণে।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, সবশেষ তিনদিনের মাঝে গত শুক্রবারে সিনেমাটির বক্স অফিসে সংগ্রহ ছিল ৪,৩২২ রুপি, শনিবারে ৩,০২২ রুপি এবং ছুটির দিন রবিবারে সিনেমাটি সংগ্রহ করেছে ১১,৫২৩ রুপি।

এদিকে, সবমিলিয়ে এখন পর্যন্ত প্রেক্ষাগৃহে মুক্তির পর সিনেমাটির মোট আয় ১ লক্ষ ৭১ হাজার ৫৮৭ রুপি। সিনেমাটির প্রেক্ষাগৃহ সংখ্যা বাড়লেও বাড়ছে না দর্শকদের আগ্রহ।

সালমানের সিনেমার আয়ের এমন পতন চোখে পড়ার মতো। সামনের দিনগুলোতে ছবিটি দর্শককে সিনেমা হলে ফেরাতে পারে কিনা এখন তাই দেখার পালা।

You might also like