সিংঘামের নতুন কিস্তিতি অজয়-অক্ষয়    

বলিউড নির্মাতা রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন ছবি সূর্যবংশীয়। আর সেই তালিকায় রয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার, সিংঘাম খ্যাত অজয় দেবগণ এবং সিম্বা খ্যাত রণবীর সিং।

২০১১ সালে মুক্তির পর পরই বলিউড বক্স অফিসে বাজিমাৎ করেছিল রোহিত শেঠির সিনেমা সিংঘাম। আর সেই ছবিতে অজয়ের বিপরীতে অভিনয় করেছিলেন মাগাধিরা খ্যাত তামিল নায়িকা কাজল আগারওয়াল।

২০১৪ সালে রোহিত মুক্তি দেন সিংঘাম ছবির সিকুয়াল সিংঘাম রিটার্নস। আর এই ছবিতে বরাবরের মতো উপস্থিত থাকেন অভিনেতা অজয় দেবগণ। তবে সেই ছবিতে অজয়ের বিপরীতে অভিনয় করেছিলেন হিন্দি সিনেমার দর্শক নন্দিত অভিনেত্রী কারিনা কাপুর খান।

এবার শোনা যাচ্ছে রোহিত তার ‘সিংঘাম’ ছবির তৃতীয় কিস্তি সিংঘাম থ্রি নির্মাণের পরিকল্পনা করেছেন। আগের দুই কিস্তির মতো এবারও পাওয়া যাবে অজয় দেবগণকে। তবে অক্ষয়ের ‘সূর্যবংশী’তে অজয়কে যেমন অতিথি চরিত্রে পাওয়া যাবে। ঠিক একইভাবে ‘সিংঘাম থ্রি’তে ক্যামিও চরিত্রে হাজির হবেন অক্ষয়।

এদিকে করোনা মহামারির দিনগুলোতে ভারত ইতিমধ্যে ২১ দিনের লকডাউনে চলে গেছে। এর মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি খুলেছেন ‘পি এম কেয়ারস’ ফান্ড। আর এই ফান্ডে বলিউড তারকা অক্ষয় কুমার করোনা মোকাবিলায় ২৫ কোটি রুপি অর্থ সহযোগিতা করেছেন।

করোনাভাইরাসের কারণে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’র মুক্তি স্থগিত করা হয়েছে অনির্দিষ্টকালের জন্য। ২৪ মার্চ সূর্যবংশী সিনেমাটির মুক্তির কথা ছিল। অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত রোহিত শেঠির ছবি সূর্যবংশী ছবিতে দেখা যাবে অজয় দেবগণ, রণবীর সিংহকে। ছবিটির মুক্তি পিছিয়ে যাওয়ায় আর্থিক ক্ষতির শঙ্কাও রয়েছে ছবিটি ঘিরে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like