সিরাজগঞ্জে অশ্লীল ছবি ফেসবুকে ভাইরালের অভিযোগে গ্রেফতার ১

৩৮

সিরাজগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে ভাইরালের অভিযোগে নাইম শেখ (২২) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

গ্রেফতার নাইম শেখ সদর উপজেলার চন্দ্রকোনা গ্রামের বাদশা শেখের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের ২য় বর্ষের ছাত্র।

সোমবার (২৪ মে) সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিয়িয়া অফিসার) মো: মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রায় ৬ মাসের প্রেম। প্রেমের সর্ম্পকে গত বুধবার (১৩ মে) নাইম শেখ সদর উপজেলার রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে কৌশলে ও গোপনে অশ্লীল ও আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে এবং সেই ধারনকৃত অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে।

পরবর্তীতে মেয়েটির বাবা বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি পর্নোগ্রাফি আইনে মামলা করে। মামলা নং-৬২। ঘটনাটি ভাইরাল হওয়ার পর থেকে নাইম পলাতক ছিল। এ ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি ছাত্রীর স্বজন ও স্থানীয় ব্যক্তিবর্গের। ইহা একটি সামাজিক নৈতিক অবক্ষয়
এবং মারাত্মক অপরাধ। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

আরও জানান, গত (২৩ মে) গভীর রাতে র‌্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে এই ঘটনার এজাহার নামীয় মূল হোতা নাইম শেখ কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১ টি মোবাইল জব্দ করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হবে।

You might also like