সিরাজগঞ্জে গাঁজাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

৩৫

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারীকে গ্রফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় মাদকপাচারের কাজে ব্যবহৃত ১টি ট্রাক ও নগদ টাকা জব্দ করা হয়েছে।

শুক্রবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো: মোস্তাফিজুর রহমান।

গ্রেফতারকৃতরা হলো, রংপুরের বীরভদ্র গ্রামের হোসেন আলীর ছেলে আইনুল ইসলাম আয়েন (৪৫), পাবনার দক্ষিণ রাঘবপুর গ্রামের মৃত মোসলেম প্রামানিকের ছেলে
হেলাল উদ্দিন (৪৮) ও বগুড়ার নয়াপাড়া পুকুরপাড়ের হায়দার আলীর ছেলে আবুল কালাম আজাদ (৩৪)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিত্বে শেরপুর থানার নয়াপাড়া পুকুরপাড়ে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এরআগে, ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার মা-বাবা হোটেলের সামনে থেকে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়ে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা ১টি পিকআপ ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ ও বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।