সিরাজগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

১৮৩

সিরাজগঞ্জ সদর উপজেলার দূর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়ন থেকে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কালে ২ আন্ত:জেলা চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি মটরসাইকেলও উদ্ধার করা হয়।

রোববার (২৩মে) সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া ইউনিয়নের রূপসা এলাকায় অভিযান চালিয়ে হেলাল শেখের বাড়ী থেকে চোরাই মোটরসাইকেলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার মেছড়া ইউনিয়নের নিয়োগীবাড়ী এলাকার হেলাল শেখের ছেলে আশরাফুল শেখ (২০) ও ফজল শেখের ছেলে হেলাল শেখ (৪০)।

সোমবার (২৪ মে) দুপুরে সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) অপু কুমার ঘোষ এতথ্য নিশ্চিত করে জানান, মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে হেলাল শেখের বাড়ীতে ৭/৮জন ব্যক্তি চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয় করছে এমন অভিযোগে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও তিনটি মোটর সাইকেলসহ ২ আন্ত:জেলা চোরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় একটি পুরাতন কালো রংয়ের ১৫০ সিসি পালসার, একটি সবুজ কালো রংয়ের ১৩৫ সিসি ডিসকভার ও একটি পুরাতন লাল কালো রংয়ের ১২৫ সিসি ডিসকভার মোটর সাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণ মোটর সাইকেল চুরি করে চরাঞ্চলে নিয়ে ক্রয়-বিক্রয় করতেন এবং তারা আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন।

You might also like