সিরাজগঞ্জে তৃতীয় লিঙ্গসহ ৭শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে সিরাজগঞ্জে ৭শ ৩৭জন দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩ আগষ্ট) সকালে শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেল কোম্পানী লিমিটেড এর উদ্যোগে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ৭শ ৩৭ জন দরিদ্র ও কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

ত্রাণ সামগ্রী বিতরণকালে বক্তব্য রাখেন নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের প্রকৌশলী অতিরিক্ত দায়িত্ব শফিকুল ইসলাম, পরিচালক মোঃ আবু নাসের।

এ সময় জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ বলেন, সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে এবং মাস্ক, সাবান দিয়ে হাত ধৌত করতে এবং সবাইকে বাড়িতে থাকার আহবান জানান।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ অনিদ্য গুহ, ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ্, বাংলাদেশ তাঁতীলীগের সহ-সভাপতি এম জি মোস্তফা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ রাইজিং বিডির জেলা প্রতিনিধি অদিত্য রাসেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এর আগে, সকালে সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে ১৩৫ জন ৩য় লিঙ্গ হিজরা সম্পদায়ের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

You might also like