সিলেট হকার্স মার্কেটের আগুন নিয়ন্ত্রণে, পুড়ল শতাধিক দোকান

সিলেটের লালদীঘির পাড় হকার্স মার্কেটের আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট ৩ ঘণ্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণে এনেছে। এর মধ্যেই আগুনে পুড়েছে শতাধিক দোকান।

সোমবার (২ মে) ভোর সাড়ে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। সিলেট ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মামুন পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার ভোর রাত পনে ৪টার দিকে মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা শুরু করে।

কিন্তু, মার্কেটের সরু গলি থাকায় ক্রমেই আগুনের পরিধি বাড়তে থাকে। ব্যবসায়ীদের আশঙ্কা আগুনে মার্কেটের কয়েক কোটি টাকার ক্ষতি হবে। ব্যবসায়ীদের অনেকেই মার্কেটের বাইরে কাঁদতে দেখা গেছে।

সিলেট কোতোয়ালি থানার এক পুলিশ অফিসার জানান, আমরা রাতের ডিউটি করার সময় ওয়্যারলেসের মাধ্যমে খবর পাই যে সিলেট হকার্স মার্কেটের ৫ নং গলিতে আগুন লেগেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা চলে আসি এবং ফায়ার সার্ভিসের কয়েকটি টিম যত দ্রুত সম্ভব ঘটনাস্থলে চলে আসে। প্রায় দুই ঘণ্টা ধরে মার্কেটের সামনে ও পেছনে সমানভাবে কাজ করা হচ্ছে কিন্তু আগুন কোনোভাবে নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না। কারণ, এই গলিতে কাপড়ের দোকান।

%d bloggers like this: