সুনামগঞ্জের শাল্লায় নৌকা ডুবিতে দুই কিশোরীর লাশ উদ্ধার

সুনামগঞ্জের শাল্লায় উপজেলার ভারসাপটার হাওরে নৌকা ডুবিতে দুই আপন চাচাতো বোনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো উপজেলার ৩নং বাহারা ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের মো. শিশু মিয়ার মেয়ে মোছা. চাদঁনী বেগম(১৬) এবং নিহত অপরজন হলেন একই বাড়ির মো. ইব্রাহিম মিয়ার মেয়ে সাবিনা বেগম(১৮)।

আজ শুক্রবার দুপুরে ভারসাপটার হাওরে দুটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন শাল্লা থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে মির্জাকান্দা গ্রামবাসীর সহায়তায় লাশ উদ্ধার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জাান যায়,গতকাল বৃহস্পতিবার তারা মোট ৬জন যাত্রী নিয়ে একটি ছোট ইঞ্জিন চালিত নৌকায় করে নিজ বাড়ি মির্জাকান্দা থেকে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার গজারিয়া গ্রামে আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ভারসাপটার হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় দুইবোন পানির নীচে তলিয়ে গিয়ে নিখোঁজ হন।

নৌকায় থাকা অপর চারজন যাত্রী সাতাঁর কেটে তীরে উঠতে সক্ষম হন। খবর পেয়ে তাদের স্বজনরা হাওরে রাতভর তল্লাশী চালালে ও নিখোঁজ দুইবোনের কোন সন্ধান পাওয়া যায়নি।

আজ শুক্রবার দুপুরে হাওরে দুটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে শাল্লা থানার এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং গ্রামবাসীর সহায়তায় লাশ দুটি উদ্ধার করেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ মো. নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঝড়ের কবলে পড়েই নৌকা ডুবিতে এ হতাহতের ঘটনা ঘটে।

You might also like