সেন্সর ছাড়পত্র পেল নিরব-মিথিলা জুটির প্রথম সিনেমা

নির্মাতা অনন্য মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’। এবার সবাইকে চমকে দিয়ে মূলধারার ছবিতে অভিনেত্রী মিথিলাকে টেনে আনলেন এই নির্মাতা। এতে তাকে দেখা যাবে চিত্রনায়ক নিরবের বিপরীতে।

যদিও নিজের ছবি নিয়ে নানা বিতর্কের স্বীকার এই নির্মাতা। তবুও কাজে থেমে নেই নির্মাতা অনন্য মামুনের। গেল ২০ মার্চ এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন নিরব ও মিথিলা। বাস্তব ঘটনা নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।

ছবিটির শুটিং হয়েছে সুন্দরবনে। ‘অমানুষ’-এর মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। গেল মার্চে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং। লকডাউনের আগে প্রায় ৯৫ শতাংশ শুটিং শেষ হয়।

এদিকে, আগস্টের মাঝামাঝিতে শেষ হয় সিনেমাটির বাকি অংশের দৃশ্যধারণ। নতুন খবর হল, সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে অনন্য মানুষ পরিচালিত নিরব-মিথিলা জুটির প্রথম চলচ্চিত্র অমানুষ।

নির্মাতা অনন্য মামুন জানান, ডিসেম্বরেই মুক্তি পেতে পারে ছবিটি। ওটিটি প্ল্যাটফর্ম, প্রেক্ষাগৃহ ও টেলিভিশনে একই সঙ্গে মুক্তি দেয়া হবে সিনেমা ‘অমানুষ’। নিরব-মিথিলা বাদে ছবিতে আরও অভিনয় করছেন কাজী নওশাবা, শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু।

সিনেমাটিতে এক দুর্ধর্ষ বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। তার চরিত্রের নাম ওসমান। আর মিথিলার চরিত্রের নাম নুদরাত। নিজের নায়ক লুক ভেঙে অমানুষ চলচ্চিত্রে নিজেকে সাজিয়েছেন নিরব।

You might also like