সেলিম ও ‘গুনিন’ ছবির রাবেয়া’কে গুরুত্বপূর্ণ মনে করছেন পরী মণি

‘স্বপ্নজাল’ ছবির শুভ্রার কথা মনে আছে? মনে থাকারই কথা। নায়িকা পরী মণি এই ছবি দিয়ে ‘স্বপ্নজাল’ খ্যাত নায়িকা হিসেবে পরিচিতি পেয়েছিলেন। এই ছবির মধ্য দিয়ে গতানুগতিক নায়িকার মোড়ক ছাড়িয়ে পরী মণি হয়ে উঠেছিলেন শুভ্রা।

দেশের গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরী মণিকে। স্বপ্নজাল খ্যাত এই নায়িকা শুভ্রা থেকে এবার সেলিমের ‘গুনিন’ ছবিতে রাবেয়া হয়ে আসবেন।

তবে নতুন কিছুরই আভাস পাওয়া যাচ্ছে এই ওয়েব ফিল্মে। যেখানে নতুন মোড়কে দেখা যাবে পরীকে। রাবেয়া চরিত্রটি প্রথমে করার কথা ছিল নুসরাত ফারিয়ার। সব রহস্যের জট খুলতে মুখে কুলুপ এঁটেছেন পরী।

এদিকে, ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরী মণি। আগামী ১০ অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে তার। নির্মাতা জানান, এই ছবিতে পরীর সঙ্গে কাজ করা আরও সহজ হবে। কেননা এর আগেও তার সঙ্গে কাজ করেছেন নির্মাতা।

গিয়াস উদ্দিন সেলিম জানান, ২০ সেপ্টেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়ার একটি জায়গায় জোড়া একটি বটগাছের নিচে সেট তৈরির কাজ শুরু হবে। সেখানে ১০ অক্টোবর থেকে শুটিং শুরু হবে। এরপর ছবির বাকি কাজ হবে মানিকগঞ্জে।

৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’ ছবির কাহিনি। সেখানে জিন–ভূত তাড়ানো হয়। গ্রামের বাইরে একটা আস্তানা আছে। সেখানে উড়ছে লাল কাপড়ের নিশান। সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া।

You might also like