স্পন্সর নিয়ে জাঁকিয়ে জন্মদিন উদযাপন করবেন পরী মণি

ঢাকাই ছবির আলোচিত কিংবা সমালোচিত নায়িকা পরী মণি। কিন্তু ক্যারিয়ারের সাফল্যের তুঙ্গে নিজেকে ভাসিয়ে নিতে বারবার নিজেকে প্রমাণ করতে হয়েছে কাজের প্রতিটি পদক্ষেপে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার না পেলেও দর্শক-ভক্ত ও সমালোচকের আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে গেছেন নিজেকে।

দেশে এখন টক অব দ্য কান্ট্রি হয়ে ফিরছে ঢাকাই ছবির লাস্যময়ী নায়িকা পরী মণি। সেই প্রসঙ্গ আলাদা। দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখে নিজের প্রতিটি জন্মদিন জমকালো আয়োজনে উদযাপন করেছেন এই নায়িকা।

কিন্তু অনেকেই বাঁকা চোখে দেখতো এই নায়িকার জমকালো জন্মদিন উৎসব উদযাপন। গেল বছর পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে নিজের জন্মদিন উদযাপন করেন পরী। একেক বছর একেক থিম নিয়ে গেলবার ময়ূর পোশাকে আয়োজনে হাজির হয়ে সবার পিলে চমকে দেন এই নায়িকা।

আগামী ২০ অক্টোবর পরীমনির জন্মদিন। কিন্তু এবার থাকবে কি কোন আয়োজন? হবে কি জমকালো উৎসব উদযাপন? কেননা সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন এই নায়িকা। আর বিশ্রাম নিয়েই সিনেমার কাজে ফিরেছেন এই নায়িকা।

কিন্তু এসবের মধ্যেও নিজের জন্মদিন নিয়ে এবারও পরিকল্পনা নিয়েছেন পরী মণি। এবার আরও দ্বিগুণ পরিসরে জন্মদিন অনুষ্ঠান আয়োজন করবেন পরী। তবে এবার আর নিজের টাকায় না করে স্পন্সর নেবেন এই নায়িকা।

এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে পরীর জন্মদিনের পোশাক; এসব নিয়ে প্রস্তুতি নেয়া শুরু হয়ে গেছে। এদিকে, আসছে ১৫ অক্টোবর থেকে নতুন ছবি ‘বায়োপিক’-এর শিডিউল দিয়েছেন পরী। এরপর ‘প্রীতিলতা’ ছবির বাকি অংশের শুটিং শেষ করবেন এই নায়িকা।

You might also like