স্বাধীনতা বিরোধী অপশক্তিকে পরাজিত করতে নৌকায় ভোট দিন: ব্যরিস্টার নওফেল

৫৯

স্বাধীনতা বিরোধী অপশক্তিকে পরাজিত করতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান করেছেন চট্টগ্রাম- ৯ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল শুক্রবার নগরীর বাইতুশ শরফ মসজিদে জুমার নামাজ আদায় করার পর পাঠানঠুলী ওয়ার্ড সংলগ্ন ধনিয়ালাপাডা এলাকায় গনসংযোগকাল তিনি একথা বলেন। তিনি স্থানীয় জনসাধারনের মাঝে লিফলেট বিতরণ করে শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বার কাউন্সিলের সভাপতি এডভোকেট শেখ ইফতিখার সাইমুল চৌধুরী, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর জাবেদ খান, সাবেক কাউন্সিলর জাবেদ নজরুল, চট্টগ্রাম কেন্দ্রীয় কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আমাদের তরুণ প্রজন্ম স্বপ্ন দেখছে একটি উন্নয়নশীল বাংলাদেশের একথা উল্লেখ করে ব্যরিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, তরুণ প্রজন্ম স্বপ্ন স্বপ্ন বাস্তবায়ন করতে পারবেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তাই আসুন আমারা সকলে বিজয়ের মাসে নৌকা প্রতীকে ভোট দিয়ে স্বাধীনতা বিরোধী শক্তিকে আরেকবার পরাজিত করি।

এদিকে সকালে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের আয়োজিত মাসব্যাপী মুক্তিযুদ্ধের চিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ব্যরিষ্ঠার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এই চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এর আগে সকাল ১১টার দিকে মোমিন রোড়স্থ প্রিয়া কমিউনিটি সেন্টারে নগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত নির্বাচনী প্রচারনায় সভায় অংশগ্রহন নেন চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ব্যরিষ্ঠার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এ সময় তিনি নগর মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উদ্যেশে বলেন মা বোনেরাই হবেন আগামী বাংলাদেশের নিয়ামক শক্তি।

জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নের জন্য তিনি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে মা বোনদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। সমাজে পুরুষদের পাশাপশি মা-বোনেরা জাতীয় অর্থনীতিতে সমানভাবে অবদান রাখতে পারে সে ব্যবস্থা করছেন বঙ্গবন্ধু কন্যা।

এসসময় প্রধান অতিথির বক্তব্যে নগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, নীলু নাগ, আনজুমান আরা আনজু, বিলকিস কলিমউল্লাহ সহ আরও অন্যান্য নেত্রীবৃন্দ।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like