সড়কে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, আরোহী নিহত

২৩

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে উল্টে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে শাখাওয়াত হোসেন শাহীন (২৯) নামে মোটরসাইকেল এক আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার ( ০১ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৮টার সময় উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাখাওয়াত হোসেন শাহীন বনপাড়া পৌর শহরের বেড়পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। সাপ্তাহিক ছুটি কাটাতে তিনি নিজ বাড়িতে ফিরছিলেন বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক কেরামত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কর্মস্থল ঢাকা থেকে মোটরসাইকেলে করে বড়াইগ্রামের বনপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন শাখাওয়াত হোসেন শাহীন। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় উল্টে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়েন তিনি। এসময় অজ্ঞাত একটি যানবাহন তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। মহাসড়কে দ্রুতগামী যানবাহনের লাইটের কারণে উল্টে থাকা ট্রাকটি দেখতে পাননি শাহিন।

ওসি বলেন, ট্রাকটি উল্টে থাকার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের দলটি ঘটনাস্থলে যাচ্ছিল। পথে সংবাদ পাওয়া যায় ওই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং মোটরসাইকেলটি আগুন লেগে পুড়ে গেছে। পরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

You might also like
%d bloggers like this: