সড়ক দুর্ঘটনায় মোবাইল কোম্পানির নিহত ২

খুলনায় সড়ক দুর্ঘটনায় মোবাইল কোম্পানির ২ কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় গাবতলা এলাকার আনসার আলীর ছেলে মো. হামিদুর রহমান আহত হন। নিহত দুইজন সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে মহানগরীর শেখ শহীদ আবু নাসের স্টেডিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খানজাহান আলী থানাধীন ইস্টার্ণ গেট গাবতলা এলাকার রহমান শেখের ছেলে আলাউদ্দিন শেখ, আটরা গিলাতলা এলাকার মো. আরজু আল চয়ন।

স্থানীয়রা জানান, ওই স্টেডিয়ামের সামনে লনা থেকে দৌলতপুরগামী কুরিয়ার সার্ভিসের একটি কার্গো কাভার্ডভ্যান পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চালকসহ ৩ জন ওই গাড়িটির নিচে পড়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় আলাউদ্দিন ও চয়নের মৃত্যু হয়।

জানা যায়, তারা ৩ জনই খুলনা মহানগরীর সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো ডিউটি শেষে তারা একইসঙ্গে একটি মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। দৌলতপুর থানা পুলিশ ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করতে পারলেও চালককে ধরতে পারেনি।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বলেন, একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে ৩ জন আহত হন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তাদের খুমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে দুইজনের মৃত্যু হয়।

You might also like
%d bloggers like this: