হাওরে ‘হৃদিতা’র শুটিং শেষ পূজা’র, টাঙ্গাইলে অপেক্ষা করছে শাকিব

বড় ব্যস্ত দিন পার করছেন নায়িকা পূজা চেরি। একাধিক ছবি নিয়ে ভিন্নধর্মী চরিত্র নিয়ে নিজেকে উপস্থাপন করছেন এই নায়িকা। এই যেমন সুনামগঞ্জের হাওরে দুই দিনের গানের শুটিংয়ের মধ্যদিয়ে সরকারি অনুদানের সিনেমা ‘হৃদিতা’র পুরোভাগের কাজ শেষ হয়েছে।

২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নাম ভূমিকা ‘হৃদিতা’ চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। কথাসাহিত্যিক আনিসুল হকের হৃদিতা উপন্যাস থেকে সিনেমাটি নির্মাণ করছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান।

এই সিনেমাটিতে পূজার নায়ক এবিএম সুমন। সিনেমাটির গানের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন এই নায়িকা। গানের শুটিংয়ের মধ্যদিয়ে শেষ হয়েছে ছবিটির পুরোভাগের শুটিং।

সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ ছবিতে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রথম বারের মতো জুটি বাঁধছেন নায়িকা পূজা চেরি। কথা রয়েছে ২২ সেপ্টেম্বর থেকে টাঙ্গাইলের মহেরায় পূজা চেরি, আলী রাজসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী শুটিংয়ে অংশ নেবেন।

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান শুটিংয়ে যোগ দেবেন ২৬ সেপ্টেম্বর থেকে। নির্মাতা অলিক জানান, টাঙ্গাইলে সিনেমার শুটিং শুরুর পর জামালপুরের বিভিন্ন এলাকায় শুটিং করা হবে। যেন দম ফেলার জো নেই নায়িকা পূজা চেরির।

You might also like