হেফাজত বিএনপি-জামায়াতের সঙ্গে মিলে ক্ষমতা পরিবর্তন চেয়েছিল: নওফেল

১৫

হেফাজত বিএনপি-জামায়াতের সঙ্গে মিলে ক্ষমতা পরিবর্তন চেয়েছিল বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি বলেছেন, করোনার এ দুর্যোগে যখন আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে তখন হেফাজতে ইসলাম বিএনপি-জামায়াতের সঙ্গে যুক্ত হয়ে ক্ষমতা পরিবর্তন করার জন্য কিছু এতিম শিশুকে ভুলভাল বুঝিয়ে হাতে লাঠি দিয়ে সংঘাতে নামিয়ে সরকারকে বিশ্বের কাছে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। কিন্তু সেটা এই বাংলাদেশে কখনোই সম্ভব হবে না। কারণ বাংলাদেশের মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্তর থেকে ভালোবাসেন।

গতকাল বিকালে নগরীর স্মরণিকা কমিউনিটি সেন্টারে ১ হাজার পরিবারে ইফতার সামগ্রী বিতরণকালে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এসব কথা বলেন। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ সমাজসেবা সম্পাদক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টুর ব্যবস্থাপনায় ২১ নম্বর জামালখান ওয়ার্ডে এসব ইফতার বিতরণ করা হয়েছে। নগর যুবলীগ নেতা মো. মনির হোসাইন ও নগর ছাত্রলীগ সদস্য মোশরাফুল হক পাভেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ২১ নম্বর জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সংরক্ষিত নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ।

এরআগে করোনা সংকটে এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ এর উদ্যোগে ও চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিমের ব্যবস্থাপনায় চট্টগ্রামে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। নগরীর শিল্পকলা একাডেমী সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চসিকের ২য় প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিনসহ আরো অনেকে। এসময় নগরের বিভিন্ন ওয়ার্ড এর দলীয় ১ হাজার জন নেতা কর্মীদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

You might also like