হ্যাকারদের কবলে শাবনূরের তিন অ্যাকাউন্ট

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয়ভাবে পাওয়া যাচ্ছে ৯০ দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরকে। ফেসবুক, ইনস্টাগ্রামের পাশাপাশি ইউটিউবেও সরব এই তারকা। কিন্তু এর মধ্যেই ঘটে গেছে বিপত্তি। হ্যাকারদের কবলে পড়েছে তার তিন অ্যাকাউন্ট!

ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে আপাতত ঢুকতে পারলেও নিজের ইউটিউব চ্যানেলটি একেবারে হাতছাড়া বলে জানালেন তিনি।

নায়িকা বলেন, ‘তার যে মেইল থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল কন্ট্রোল করা হতো তা হ্যাকড হয়েছে। আপাতত ফেসবুক ও ইনস্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই ঢুকতে পারছেন না তিনি।

তিনি আরও বলেন, হ্যাকাররা ফেসবুক ও ইনস্টাগ্রামটি দখল নিয়েছে কিনা তা পুরোপুরিভাবে নিশ্চিত না। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত তার পেজ, প্রোফাইল ও ইউটিউব চ্যানেলের কোনও পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ কেরেছেন ভক্তদের।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইদানীং বেশ সরব ৯০ দশকের নায়িকা শাবনূর। সন্তান আইজানকে নিয়ে প্রায়ই হাজির হন নন্দিত এই চিত্রতারকা। তার সঙ্গে আছে ইহান ও ইনাইয়া নামের আরও দুই খুদে ইউটিউবার।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ ছবিটি শাবনূর অভিনীত সর্বশেষ কাজ। এটির কাজ অসমাপ্ত রেখে পরিচালক এম এম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে। বর্তমানে তিনি অস্ট্রেলিয়া প্রবাসী।

You might also like