১২ টাকায় সিয়াম-পরী মণির ‘বিশ্বসুন্দরী’! 

দেশের প্রেক্ষাগৃহে গেল বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় সিয়াম আহমেদ ও পরী মণি জুটি অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। গেল বছর ছবিটি মুক্তির পর এই ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারও করা হয়। দর্শকের জন্য এই ব্যবস্থা নেয়া হয়।

নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘বিশ্বসুন্দরী’। গেল বছরে করোনা পরিস্থিতিতেই ব্যবসায়িক ঝুঁকি নিয়েই সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। ছবিটি দর্শকের দোরগোড়ায় নিয়ে যেতে অনলাইন মুভি থিয়েটারে মুক্তি দেয়া হয়।

ছবিটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। ছবিটির কাহিনি ও চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান। অনলাইন মুভি থিয়েটারে কোনও অ্যাপস্-এ সাবস্ক্রাইব করা ছাড়াই দর্শক দেখতে পেরেছিল ছবিটি।

নতুন খবর হল, এবার ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মাত্র ১২ টাকায় দেখা যাচ্ছে সিয়াম-পরী মণির সিনেমা ‘বিশ্বসুন্দরী’। রোমান্টিক ঘরানার এই ছবিটির পরিচালক চয়নিকা চৌধুরী। পরিচালক হিসেবে ১৭ বছরের লম্বা ক্যারিয়ার তার। নির্মাণ করেছেন ৩৮৫টি একক নাটক আর ১৮টি ধারাবাহিক। কিন্তু নির্মাতা হিসেবে লম্বা এই ক্যারিয়ারে বিশ্বসুন্দরী তার প্রথম সিনেমা।

 ‘বিশ্বসুন্দরী’ ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি ইতিমধ্যেই ইউটিউবে দেখা হয়েছে ৫০ মিলিয়নের বেশি সংখ্যকবার। ছবিটি দেশব্যাপী পরিবেশনা করেছে জাজ মাল্টিমিডিয়া। মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে গড়ে উঠেছে ‘বিশ্বসুন্দরী’ ছবির গল্প।

 ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত, খালেদ হোসেন সুজনসহ অনেকে।